Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় নতুন করে আক্রান্ত ১১৬, মৃত ১ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৪:৪৭ পিএম

গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১১৬ জনের। ওই সময়ে মারা গেছেন এক জন। এ নিয়ে এ পর্যন্ত করোনায় বিভাগে ১৮৪ জন মারা গেলেন । বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট কার্যালয় সূত্রে প্রেরিত তথ্যনুযায়ী, বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল পর্যন্ত বিভাগে আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৪৬১ জন। এর মধ্যে রয়েছেন সিলেট সর্বোচ্চ ৫ হাজার ৫২৬, সুনামগঞ্জে ১ হাজার ৯৮৩, হবিগঞ্জে ১ হাজার ৫০৩ ও মৌলভীবাজার ১ হাজার ৪৫১ জন।

এছাড়া বিভাগে করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৮৪ জন। মৃতদের মধ্যে সিলেট ১৩২, মৌলভীবাজার ২০, সুনামগঞ্জে ২০ ও হবিগঞ্জে ১২ জন। বিভাগে করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন ৭ হাজার ৩৯৪ জন। এর মধ্যে সিলেট ৩ হাজার ৮৭৩, সুনামগঞ্জের ১ হাজার ৫৭৩, হবিগঞ্জের ৯৮২ ও মৌলভীবাজার ৯৬৬ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ২৭৬ জনকে। করোনা আক্রান্ত ১২২ জন রোগী বর্তমানে চিকিৎসাধীন আছেন বিভিন্ন হাসপাতালে। এর মধ্যে সিলেটের ৬১ , সুনামগঞ্জের ৮, হবিগঞ্জের ৪২ ও মৌলভীবাজারে ১১ জন বিভিন্ন হাসপাতালে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ