Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৪৯ জন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ১:৪৬ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১৪৯ জনের করোনা শনাক্তের আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ হাজার ৩১৫ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৪৯ জন এবং সুস্থ্য হয়েছেন ১২ হাজার ৩০১ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৪ হাজার ৭৬৫ জন। একই সময় বগুড়ায় একজন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও একদিনে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৪৯ জন।
দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৪৯ জন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন, নওগাঁর ১১ জন, নাটোরে ২ জন, বগুড়ায় ৫১ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনার ২৩। তবে জয়পুরহাট ও পাবনায় এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ৪৫২ জন। এছাড়াও নগরীতে ৩ হাজার ৩০৭ জনসহ রাজশাহীতে ৪ হাজার ৪৭৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৬৫ জন, নওগাঁয় ১ হাজার ১২২ জন, নাটোরে ৮২৭ জন, জয়পুরহাটে ৯০৮ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৮৮২ জন ও পাবনায় ৯৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৪৯ জন। এর মধ্যে রাজশাহীতে ৪০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে ৫ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৫০ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১২ হাজার ৩০১ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৯৩৬, চাঁপাইনবাবগঞ্জে ৪২৬ জন, নওগাঁয় ৯৯৩ জন, নাটোরে ৫৫৮ জন, জয়পুরহাট ২২৩ জন, বগুড়ায় ৫ হাজার ৩৫১ জন, সিরাজগঞ্জ ৯৬৭ জন ও পাবনায় ৮৪৭ জন। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ