Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনার দৌলতপুর থানার ওসির মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ১০:২৬ এএম | আপডেট : ১২:২৮ পিএম, ২৭ আগস্ট, ২০২০

করোনাভাইরাসে কুষ্টিয়ার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান (৪৫) মারা গেছেন। বুধবার রাত পৌনে ১০টার দিকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান ওসি আরিফুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সূত্র জানায়, কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি হিসেবে কর্মরত অবস্থায় গত ১০ আগস্ট তিনি করোনায় আক্রান্ত হন। পরে শ্বাসকষ্ট শুরু হলে গত ১৫ আগস্ট অ্যাম্বুলেন্সযোগে তাকে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর থেকেই মৃত্যুর আগ পর্যন্ত তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

আরিফুর রহমান ২০১৯ সালের ৩১ আগস্ট দৌলতপুর থানার ওসি হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রেলওয়ে থানা সান্তাহারের ওসি হিসেবে দায়িত্ব পালন করেন। কুষ্টিয়ার দৌলতপুর, কুমারখালী ও মডেল থানায় সাব ইন্সপেক্টর হিসেবেও তিনি দায়িত্ব পালন করেছেন।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২৭ আগস্ট, ২০২০, ১১:৫৮ এএম says : 0
    মানুষের জীবন জানমাল ঈমান ইজ্জত দাফন কাপন সহ বাংলাদেশের ইতিহাসে মানবিকতার অন‍্যন‍্য নজির স্থাপন কারী। পুলিশ শতের কাছাকাছি মৃত্যু মহামারীতে আইন শৃংখলা বাহিনী পুলিশের হাজার হাজার আক্রান্তের মাঝে আজ অত্যন্ত সৎ ন‍্যায় পরায়ন মানবিক পুলিশ হিসাবে পরিচিত এস এম আরিফুর রহমান মৃত্যুতে গভীর ভাবে শোকাহত সমবেদনা জানাচ্ছি সরকারি দায়িত্বে নিয়োজিত পুলিশের এই ভাইকে আল্লাহ্ আপনি শহীদের পবিত্রতা মর্যাদা দান করুন। আমীন। তাহাকে জান্নাতুল ফেরদৌস বেহেশত এর সুমহান মর্যাদা দান করুন। আমীন। আল্লাহ্ বাংলাদেশের মানুষ কে ভয়াবহ ভাইরাস হতে রক্ষা করুন হেফাজত করুন। দেশের সমস্ত আইন শৃংখলা বাহিনীর দায়িত্ব নিয়োজিত পেশাজীবী সাংবাদিক ভাইদের সবাই কে হেফাজত করুন আমীন। বাংলাদেশের মানুষ ভাইরাস মহামারীতে বেপরোয়া সম্পুন‍্য শৃংখলা বিহীন দেশে পরিনত হয়েছে। ভয়ংকর মৃত্যুতে প্রতিদিন অদ‍্যশতাদিকের কাছাকাছি মৃত্যুর হচ্ছেন হাজারো আক্রান্ত হচ্ছেন। তারপরও মানুষ ভয়ের আক্রান্তের খবরে তেমন ভয়নেই শৃংখলা হাটে বাজারে রাস্তায় সব জায়গাই পরিলক্ষিত হচ্ছে না। আল্লাহ্ আপনি তাহাদের সবাই কে রক্ষা হেফাজতের মাধ্যমে। আমীন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ