Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেবের বাড়িতে করোনার থাবা, আক্রান্ত ম্যানেজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ৫:৩৬ পিএম

টলিগঞ্জের অভিনেত্রী কোয়েল মল্লিক ও নির্মাতা রাজ চক্রবর্তীর পর এবার করোনাভাইরাস থাবা বসিয়েছে তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবের বাড়িতে। ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন নায়কের বাড়ির ম্যানেজার। তবে দেব সহ পরিবারের বাকি সদস্যদের করোনা নেগেটিভ এসেছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় এমনটি জানিয়েছেন এই চিত্রতারকা নিজেই। এদিন দুপুরে এক টুইট বার্তায় তিনি জানান, আজ আমার বাড়ির ম্যানেজার উত্তমের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সে আমাদের পরিবারের সদস্যদের মতোই। তার শরীরে কোনো উপসর্গ ছিলো না। আপাতত তাকে আমাদের বাড়িতেই আইসোলেশনে রেখেছি। নিজেরাও যে আগামী ১৪ দিন কোয়ারেন্টিনে থাকবেন সেকথাও জানান দেব।

অভিনেতা আতঙ্কিত না হওয়ার অনুরোধ জানানোর পরেও ভক্তদের মাঝে দুশ্চিতা বাড়তেই থাকে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন অনুরাগীরা।

এদিকে প্রথম পোস্টের মিনিট ২০ পর আরেক টুইট বার্তায় দেব নিজের করোনা নেগেটিভের খবর জানিয়ে লেখেন, 'আমি ও বাড়ির সকলে করোনা টেস্ট করেছিলাম। তবে সেই রিপোর্টের ফলাফল নেগেটিভ এসেছে। তাই দুশ্চিন্তার কারণ নেই। আমরা সবাই সতর্কতার সঙ্গে কোয়ারেন্টিনে রয়েছি।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ