Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধার মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ৬:০৪ পিএম

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বানু রানি সাহা (৭৮) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি করোনাভাইরাস পজেটিভ ছিলেন। রোববার (২৩ আগস্ট) বিকেল ৪টায় বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ ৩শদ শয্যা করোনা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায়।
হাসপাতাল সূত্রে জানা যায়, বানু রানি সাহা নরসিংদী মাদবদী কাশিপুর এলাকার বাসিন্দা। গত ১৮ আগস্ট করোনা আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য তাকে নারায়ণগঞ্জ ৩শদ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। ২৩ আগস্ট সকাল ৯টায় তিনি মারা যান। পরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ১২নং ওয়ার্ড কাউন্সিল শওকত হাসেম শকুর সহায়তায় মরদেহ নরসিংদী প্রেরণ করা হয়।
শওকত হাসেম শকু বলেন, দকরোনাভাইরাস সচেতনতার অভাবে এখনো মানুষ আক্রান্ত হচ্ছে। স্বাস্থ্যবিধি না মানা ও অবহেলার কারণে তারা অজান্তে ভাইরাসটি বহন করছে এবং ছড়াচ্ছে। আজ হাসপাতালে করোনা আক্রান্ত আরো একজনের মৃত্যু হয়েছে। আমি আমার সহযোগিদের মাধ্যমে মৃতের দেহ তার বাড়ি নরসিংদী পাঠিয়েছি। ইতিমধ্যে তারা পৌছেও গেছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ