Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৫০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ১:২৪ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১৫০ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ রোববার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ হাজার ৭৮৩ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৪০ জন এবং সুস্থ্য হয়েছেন ১১ হাজার ৬০৫ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৪০ জন, চাঁপাইনবাবগঞ্জ ১১ জন, নওগাঁয় ১ জন, নাটোরে ৫ জন, বগুড়ায় ৭৮ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ১ জন। তবে জয়পুরহাটে এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি। একই সময় রাজশাহী একজন, নওগাঁয় একজন, নাটোর একজন ও বগুড়ায় একজন মোট ৪ জন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও একদিনে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৫৪ জন।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ২৩২ জন। এছাড়াও নগরীতে ৩ হাজার ১৮২ জনসহ রাজশাহীতে ৪ হাজার ৩১৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৫৪ জন, নওগাঁয় ১ হাজার ১১০ জন, নাটোরে ৭৭৬ জন, জয়পুরহাটে ৮৯৭ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৮৩৯ জন ও পাবনায় ৯৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৪০ জন। এর মধ্যে রাজশাহীতে ৩৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে ৪ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৪৫ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১১ হাজার ৬০৫ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৭২৭, চাঁপাইনবাবগঞ্জে ৪২৫ জন, নওগাঁয় ৯৫৯ জন, নাটোরে ৪৪৫ জন, জয়পুরহাট ২২০ জন, বগুড়ায় ৫ হাজার ৫৭ জন, সিরাজগঞ্জ ৯৩৭ জন ও পাবনায় ৮৩৫ জন। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ