Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ট্রাম্প নিষ্ঠুর, নীতিভ্রষ্ট এবং চরম মিথ্যাবাদী, দাবি বোনের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ১২:৪৯ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বোন মেরিয়ান ব্যারি প্রেসিডেন্ট ট্রাম্পকে নিষ্ঠুর এবং চরম মিথ্যাবাদী বলে বর্ণনা করেছেন। যার নীতিমালার অভাবে তাকে বিশ্বাস করা যায় না বলে গতকাল শনিবার (২২ আগস্ট) মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট একটি গোপন রেকর্ডিং প্রকাশ করে। সেখানেই ট্রাম্পের বোনকে এমনটি বলতে শোনা যায়। একেবারে কাছের কোনো স্বজনের কাছ থেকে ট্রাম্পের বিষয়ে এ ধরণের এটি সর্বশেষ বিস্ফোরক মন্তব্য।
ট্রাম্পের বোন ব্যারি প্রেসিডেন্টের অভিবাসন নীতির সমালোচনা করেছেন। এ অভিবাসন নীতির মাধ্যমে মা-বাবার কাছ থেকে সন্তানকে বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে।
তিনি আরো বলেন, ‘তার কোনো নীতি নেই। কিছুই নেই। তার খোঁচা মারা টুইট আর মিথ্যা, ওহ মাই গড।’
জানা গেছে, গোপন এই রেকর্ডটি গোপনে ধারণ করেছেন ট্রাম্পের ভাগ্নি ম্যারি ট্রাম্প। গত মাসে একটি বই প্রকাশ করেন ম্যারি ট্রাম্প। সেখানে ট্রাম্পকে নিয়ে বিস্ফোরক কিছু তথ্য দেন ম্যারি। সম্প্রতি মারা যাওয়া ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প তার ভাগ্নি ম্যারি ট্রাম্পের লেখা বইয়ের প্রকাশনা বন্ধে আদালতের শরণাপন্ন হয়েছিলেন। তবে রবার্ট ট্রাম্প বইটির প্রকাশনা বন্ধে ব্যর্থ হন। জানা গেছে, বইটি প্রকাশ হওয়ার দিনেই প্রায় সাড়ে নয় হাজার কপি বিক্রি হয়েছিল।
এদিকে ট্রাম্পের বিরুদ্ধে তার বোনের এমন মন্তব্য নিয়ে হোয়াইট হাউজের পক্ষ থেকে এখনো কিছু বলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ