Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার অ্যাথলেটের ভূমিকায় তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ৬:০৬ পিএম

করোনার ঝুঁকি এড়াতে দীর্ঘদিন বন্ধ ছিলো সিনেমার শুটিং। সম্প্রতি স্বাস্থ্যবিধি ও সকল নিয়মকানুন মেনে ধীরে ধীরে সচল হচ্ছে বলিউড ইন্ডাস্ট্রি। ইতোমধ্যে শুটিং সেটে ফিরেছেন অনেকেই। আবার কেউ কেউ শুটিংয়ে ফিরতে পরিকল্পনা আঁটছেন।

এবার জানা গেল, চলতি বছরের নভেম্বরে তাপসী পান্নুর আগামী সিনেমা 'রেশমি রকেট'র শুটিং শুরু হতে যাচ্ছে। যেখানে অ্যাথলেটের ভূমিকায় দেখা যাবে তাকে। সিনেমাটি পরিচালনা করবেন আকর্ষ খুরানা।

শুটিংয়ে ফেরার প্রসঙ্গে তাপসী পান্নু জানিয়েছেন, 'রেশমি রকেট' সিনেমাটি সত্যিই আমার জন্য বিশেষ একটি কাজ হতে চলেছে। এর শুটিং অনেক আগেই শুরু হওয়ার কথা ছিলো। তবে করোনার জেরে শুটিং এতদিন বন্ধ ছিলো। কিন্তু আর বেশিদিন অপেক্ষা করতে হবে না, খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং।' বলাই বাহুল্য নতুন সিনেমার খবরে দারুণ খুশি তাপসী ভক্তরা।

মূলত গুজরাটের দ্রুতগতির নারী রেশমির বায়োপিক 'রেশমি রকেট'। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন তাপসী। সিনেমাতে তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন প্রিয়ংশু পেনিউলি।

রনি স্ক্রুওয়ালার প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন নন্দা পেরিয়াসামি, অনিরুদ্ধ গুহ ও কনিকা ধিলন। জানা গেছে, সিনেমাটি ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাপসী পান্নু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ