Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘পজিটিভের’ দুদিন পরই ‘নেগেটিভ’!

যুবাদের করোনা টেস্ট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

মঙ্গলবারের পরীক্ষায় ফল এলো ‘পজিটিভ।’ বৃহস্পতিবার আরেক দফা পরীক্ষার ফল ‘নেগেটিভ।’ অন‚র্ধ্ব-১৯ দলের ক্যাম্পে ডাক পাওয়া অলরাউন্ডার ইফতেখার হোসেনের করোনাভাইরাস পরীক্ষায় ফল দুই দফায় এসেছে দুই রকম। ক্যাম্পের আগে যুব ক্রিকেটারদের করোনাভাইরাস পরীক্ষার তৃতীয় ধাপে গতপরশু ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। সবারই ফল এসেছে ‘নেগেটিভ।’ পাশাপাশি ইফতেখারের ফলও নেগেটিভ এসেছে বলে জানালেন বিসিবির গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কায়সার, ‘ইফতেখারের দুই পরীক্ষার ফল দুই রকম এসেছে। কী কারণে দুই রকম এলো, সেটি তো বলা কঠিন। এখন নিয়ম অনুযায়ী আমরা তৃতীয়বার পরীক্ষা করাব। দুই-তিন দিন পর আবার করানো হবে ওর পরীক্ষা। এই কদিন বোর্ডের তত্ত্বাবধানেই আইসোলেশনে রাখা হবে ওকে। আরেক দফা করোনাভাইরাস পরীক্ষা করিয়ে সেটির ফল অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’
তিন ধাপে মোট ৪৬ জন যুব ক্রিকেটারের পরীক্ষায় ইফতেখার ছাড়া আর কারও কোভিড-১৯ শনাক্ত হয়নি। বিকেএসপিতে রোববার থেকে তাদের নিয়ে শুরু হবে ক্যাম্প। করোনাভাইরাস প্রকোপের কারণে এবার যুব ক্রিকেট লিগ আয়োজন করতে পারেনি বিসিবি। অনূর্ধ্ব-১৯ দল গঠন প্রক্রিয়াও তাই থমকে ছিল। শেষ পর্যন্ত বিকেএসপির এই ক্যাম্পে অনুশীলন ও নিজেদের মধ্যে ম্যাচ খেলা থেকে বাছাই করা হবে ক্রিকেটারদের, যাদের প্রস্তুত করা হবে ২০২২ যুব বিশ্বকাপের জন্য। এ বছর দক্ষিণ আফ্রিকায় যুব বিশ্বকাপে শিরোপা জিতেছে বাংলাদেশ। পরের আসর হবে ওয়েস্ট ইন্ডিজে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা-টেস্ট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ