Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে সাতক্ষীরা, ত্রিশাল, গোপালগঞ্জ, দিনাজপুর ও মানিকগঞ্জে একজন করে।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় মাইক্রোবাসের চাপায় হানিফ মিয়া (১৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সে জেলার আখাউড়া উপজেলার দূর্গাপুরের মুক্তার মিয়ার ছেলে। গতকাল দুুপুরে শহরের কাউতলী স্টেডিয়াম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, হানিফ তার এক নিকট আত্মীয়ের মোটরসাইকেল নিয়ে কুমারশীল মোড় থেকে কাউতলী মোড়ে যাচ্ছিল। পথিমধ্যে স্টেডিয়াম এলাকায় পেছন থেকে একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়া। এ সময় পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

লালপুর (নাটোর) : নাটোরের লালপুর-ঈশ্বরদী সড়কের নবীনগর নামক স্থানে মোটরসাইকেল-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সজল (২৫) নামে এক কলেজছাত্র নিহত ২ জন আহত হয়েছে। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত সজল উপজেলার জোতদৈইবকী গ্রামের টিউবয়েল মিস্ত্রী সাজ্জাদ হোসেনের ছেলে ও লালপুর ডিহ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। আহতরা হলো রামকৃষ্ণপুর গ্রামের আনারুলের ছেলে আশিক (২৫) ও উত্তর লালপুর গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে আফসানা খাতুন (২৫)। তারা লালপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সাতক্ষীরা : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে সড়ক দুর্ঘটনায় শেখ এলাহি বক্স (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গত বুধবার বিকালে মেয়ের বাড়ি পাটকেলঘাটা থানার ত্রিশমাইল থেকে নিজ বাড়িতে ফেরার পথে ট্রাকচাপায় নিহত হন তিনি। নিহত শেখ এলাহি বক্স তালা উপজেলার পাটকেলঘাটা থানার বড়কাশীপুর গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে।

ত্রিশাল (ময়মনসিংহ) : ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত একব্যক্তি নিহত হয়েছেন। খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস অজ্ঞাত লাশটি উদ্ধার করে ত্রিশাল থানায় হস্তান্তর করেন। ত্রিশাল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র রায় জানান, ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় বেলায়েত হোসেন (৪৫) নামে এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। গতকাল সকালে ঢাকা-খুলনা মহাসড়কে মুকসুদপুর উপজেলার রিশাতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বেলায়েত হোসেনের বাড়ি খুলনার ডুমুরিয়া উপজেলার রসুনদিবাদ গ্রামে।

দিনাজপুর : দিনাজপুরে ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে সহিদুর রহমান (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পুলিশ ট্রাক্টরসহ চালককে আটক করেছে। গতকাল দুপুর ১২টায় দিনাজপুর সদর উপজেলা পরিষদের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত সহিদুর রহমান দিনাজপুর উপশহর ৬নং বøকের মকলেসুর রহমানের ছেলে।

মানিকগঞ্জ : মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া চকবাড়ির মোড়ে পিকআপ গাড়ির চাপায় পরিমল সাহা (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। নিহত পরিমল সাহা গড়পাড়া ইউনিয়নের বাসিন্দা। বাসিন্দা। তিনি ঢাকা সিটি করপোরেশনে চাকরি করেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ