Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে আরও ১৯ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৪:০৮ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১৯ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ১১ জন, সদরে ৩ জন, রুপগঞ্জে ৩ জন, আড়াইহাজারে ১ জন ও সোনারগাঁওয়ে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ২০৫ জনে। তবে নতুন করে কোন মৃত্যু নেই। জেলায় মত্যৃর সংখ্যা ১৩০ জনেই আছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৮৫৬ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৫ হাজার ৬২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৫৯ জনের।
বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২১ হাজার ৮৪ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪৩২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৬০ জন ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৭৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৪৫ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ২০৬ জন ও মারা গেছেন ১৩ জন ।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। সম্প্রতি নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ