Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা উপসর্গে সাতক্ষীরা মেডিকেলে তিন নারীর মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ২:৫৭ পিএম

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিন নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
উপসর্গে মারা যাওয়া নারীরা হলেন, সাতক্ষীরা সদরের কাটিয়া আমতলা এলাকার আব্দুর রাজ্জাকের স্ত্রী রিনা খাতুন (৪৭), বাটকেখালি এলাকার মোজাহার হোসেনের স্ত্রী রিজিয়া খাতুন (৬২) ও কলারোয়া উপজেলার গদখালি গ্রামের আইয়ুব আলীর স্ত্রী জায়েদা খাতুন (৭০)।
তত্বাবধায়ক রফিকুল ইসলাম জানান, রিনা খাতুন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ১৯ আগস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তিনি আজ দুপুরে মারা গেছেন। জায়েদা খাতুন একই তারিখে ভর্তি হয়েছিলেন। তিনি আজ সকালে মারা যান। আর রিজিয়া খাতুন ভর্তি হয়েছিলেন গত ১৫ তারিখে। তিনিও সকালে মারা গেছেন।
তত্বাবধায়ক আরো জানান, নিহত তিনজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।
তিন নারী নিয়ে এ পর্যন্ত সাতক্ষীরায় মোট মৃত্যু হয়েছে ১০২ জনের। এরমধ্যে করণা উপসর্গ মারা গেছেন ৭৬ জন। আর করো না আক্রান্ত মারা গেছেন ২৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ