Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

করোনায় আক্রান্ত হয়েছেন পরিচালক ছটকু আহমেদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৯:৫৪ এএম

করোনায় আক্রান্ত হয়েছেন গুণী চলচ্চিত্র পরিচালক ছটকু আহমেদ। বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন তিনি। সেখানেই তার চিকিৎসা চলছে।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন এই নির্মাতা নিজেই। তিনি জানান, গেল কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলাম। সন্দেহজনক মনে হলে ১৫ আগস্ট করোনা পরীক্ষা করাই। এরপর ১৬ আগস্ট টেস্ট রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হই যে, আমি করোনা পজিটিজ।

নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়ে তিনি বলেন, শরীরে জ্বরের মাত্রাটা বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছি। তবে অন্য কোনো উপসর্গ নেই। সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, ১৯৭২ সালের ১৬ জুলাই ঋত্বিক ঘটকের 'তিতাস একটি নদীর নাম'তে সহকারী পরিচালক হিসেবে চলচ্চিত্রে পা রাখেন ছটকু আহমেদ। দীর্ঘ ক্যারিয়ারে তিনি প্রায় সাড়ে তিন শতাধিক পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন। ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত 'সত্য মিথ্যা' সিনেমার জন্য শ্রেষ্ঠ সংলাপ রচয়িতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ