Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মৃত্যুহীন দিনে আক্রান্ত ছাড়ালো ১৬ হাজার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৯:৩৪ এএম

চট্টগ্রামে নতুন করে আরো ১৪৫ জনের জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। গত ২৪ ঘণ্টায় কারো মৃত্যু হয়নি। সুস্থ হয়ে হাসপাতালে ছেড়েছেন আরো ৬২ জন। বুধবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
২৪ ঘণ্টায় ৯৪১জনের নমুনা পরীক্ষা করা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৬১ জনের নমুনা পরীক্ষা করে ১১জনের সংক্রমণ পাওয়া গেছে । ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩০৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ২১ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১০৬ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের সংক্রমণ পাওয়া গেছে ।
চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ১২২ জনের। করোনা পজেটিভ পাওয়া গেছে ৮জনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের দুই জনের নমুনা পরীক্ষা করে কারো সংক্রমণ পাওয়া যায়নি।
বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে মোট ৮৩ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের এবং শেভরন ল্যাবে ২৬০ জনের নমুনা পরীক্ষা করে ৭৯ জনের সংক্রমণ পাওয়া গেছে।
এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৬ হাজার ১১৮ জন। মারা গেছেন ২৫৩ জন। সুস্থ ১১ হাজার ১০০ জন। চট্টগ্রামে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয় ৩ এপ্রিল।



 

Show all comments
  • Syedabdulawal ১৯ আগস্ট, ২০২০, ১২:২০ পিএম says : 0
    কুলাংগার ওসি প্রদীপ ও কুলাংগার লিয়াকতের ফাঁসী চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ