Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে একদিনে করোনা শনাক্ত ২২১ জন, মৃত্যু ৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ২:০৪ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ২২১ জনের করোনা শনাক্তের মধ্যদিয়ে আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৯৪২ জনে। একই সময় রাজশাহীতে তিনজন ও চাঁপাইনবাবগঞ্জে একজন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৩২৬ জন।
এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২২১ জন এবং সুস্থ্য হয়েছেন ১০ হাজার ৭৫৭ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৪৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ২১ জন, নওগাঁয় ১ জন, নাটোরে ৫৭জন, জয়পুরহাটে ১ জন, বগুড়ায় ৬৫ জন, সিরাজগঞ্জে ১৪ জন ও পাবনায় ১৯ জন।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৮৯৭ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ১১০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬১৮ জন, নওগাঁয় ১ হাজার ৫৬ জন, নাটোরে ৭২৫ জন, জয়পুরহাটে ৮৬০ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৭৬০ জন ও পাবনায় ৯১৬ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২২১ জন। এর মধ্যে রাজশাহীতে ৩৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে তিনজন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ১৩৩ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০ হাজার ৭৫৭ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৪৩০, চাঁপাইনবাবগঞ্জে ৩৯৮ জন, নওগাঁয় ৯২৬ জন, নাটোরে ৪১৪ জন, জয়পুরহাট ২১৭ জন, বগুড়ায় ৪ হাজার ৭০৫ জন, সিরাজগঞ্জ ৮৬৫ জন ও পাবনায় ৮০২ জন। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ