Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে শনাক্ত আরো ১২৮ আক্রান্ত ১৬ হাজার ছুঁইছুঁই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৯:৩৯ এএম

চট্টগ্রামে নতুন করে আরো ১২৮ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ১০৩ জন। বিভিন্ন উপজেলার ২৫ জন। মারা গেছেন আরো একজন। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৬৭ জন। মঙ্গলবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
গত চব্বিশ ঘণ্টায় ৮২২ জনের নমুনা পরীক্ষা করে ১২৮ জনের সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৫ হাজার ৯৬৫ জন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫০ জনের নমুনা পরীক্ষা করে করোনায় পজিটিভ পাওয়া গেছে ২৪ জনের। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৮০ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ৪৬ জনের।
চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৭৮ জনের জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ পাওয়া গেছে ২৮ জনের। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ৪৬ জনের, সংক্রমণ শনাক্ত হয়েছে একজনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে মোট ১২ জনের নমুনা পরীক্ষা করা হয়। তবে করো নমুনায় করোনাভাইরাস সংক্রমণ পাওয়া যাইনি। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে মোট ১৫৬ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের সংক্রমণ পাওয়া গেছে।
গত চব্বিশ ঘণ্টায় আরো একজন সহ এ পর্যন্ত মারা গেছেন ২৫৩ জন। হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ ৩৬৪৬ জন। মোট সুস্থ প্রায় ১১ হাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ