Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রথম পরীক্ষায় যুবাদের সবাই পাশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্পে ডাক পাওয়া ৪৫ ক্রিকেটারের মধ্যে প্রথম দফায় পরীক্ষা করা ১৫ ক্রিকেটারের শরীরে করোনাভাইরাসের অস্বস্তি মেলেনি। গতকাল সকালে স্বস্তির এই খবর দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগের দিন যুব দলের ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে ১৫ জনের নমুনা সংগ্রহের পাওয়া ফলাফলে দেখা যায় এদের কেউই বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসে আক্রান্ত নন। বিসিবির গেম ডেভপালমেন্টের ম্যানেজার এমএ কায়সার এই তথ্য নিশ্চিত করেছেন।

আগামী যুব বিশ্বকাপ সামনে রেখে বিকেএসপিতে আবাসিক ক্যাম্পের জন্য ৪৫ জুনিয়র ক্রিকেটারকে ডেকেছেন বিসিবির নির্বাচকরা। নিয়ম অনুযায়ী ক্যাম্প শুরুর আগে সবারই করোনা পরীক্ষা করা হবে। দ্বিতীয় দফায় আরও ১৫ জনের পরীক্ষা হবে ১৮ আগস্ট এবং শেষ দফায় ২০ন আগস্ট করা হবে বাকিদের পরীক্ষা। ক্রিকেটারদের পাশাপাশি সাপোর্ট স্টাফদেরও পরীক্ষা করানো হবে। পরীক্ষায় নেগেটিভ আসা ক্রিকেটারদের নিয়ে আগামী ২৩ আগস্ট থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত নিবিড় ক্যাম্প করবে বিসিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রথম-পরীক্ষা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ