Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ৩২ জন করোনা রোগী সনাক্ত

জেলায় মোট করোনা রোগী ৫৭৮ জন

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৮:৪৫ পিএম

লালমনিরহাট জেলায় আরো ৩২ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ৫৭৮ জনে। বিষয়টি ১৭ আগষ্ট সোমবার সন্ধা সাড়ে ৭ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন অফিসার র্নিমলেন্দু রায় নিশ্চিত করেছেন।

জানা যায়,গত ১৬ আগষ্ট রবিবার লালমনিরহাট সিভিল র্সাজন অফিস থেকে ২৩৯ জনের নমুনা সংগ্রহ করে রংপুর ম্যাডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ১৭ আগষ্ট সোমবার সন্ধা সাড়ে ৭ টায় রির্পোটে তাদের মধ্যে লালমনিরহাট সদর উপজেলায় ২৩ জন, আদিতমারী উপজেলায় ৩ জন, কালিগঞ্জ উপজেলায় ৩ জন, পাটগ্রাম উপজেলায় ৩ জন। এর শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল র্সাজন অফিস নিশ্চিত করেছেন।
সিভিল র্সাজন ্অফিস সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে মোট ৫৭৮ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত জেলায় মোট ৪০৪ জন করোনা রোগী সুস্থ হয়েছেন এবং মৃত্যু বরন করেছেন ৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ