Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইনকিলাবের বিরুদ্ধে দায়েরকৃত মামলা অবিলম্বে প্রত্যাহার করুন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৬:৩৪ পিএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর সভাপতি মুফতী মুহাম্মদ ওয়াককাস, মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান ও সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গোলাম মুহিউদ্দিন ইকরাম ও ওয়ালী উল্লাহ আরমান দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের নামে আওয়ামী লীগ নেতা শাজাহান খানের মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন। আজ সোমবার এক বিবৃতিতে তারা এই দাবি জানান। 

জমিয়ত নেতৃবৃন্দ বলেন, রাজনীতিতে পেশিশক্তির ব্যবহার এবং হুমকি ধমকি দিয়ে যারা কলুষিত করেছে, ক্ষমতাসীনদের নেতা শাজাহান খান তাদের অন্যতম। তিনি ক্ষমতাসীন দলের রাজনৈতিক পরিচয়ের অপব্যবহার করে পরিবহণ শ্রমিক নামে সন্ত্রাসী ও মাস্তানদের লেলিয়ে দিয়ে ইতোপূর্বে নানাসময়ে দেশে অরাজকতা ও ত্রাস সৃষ্টিসহ নানারকম জনদুর্ভোগ সৃষ্টি করেছেন।
সর্বশেষ তিনি দেশ ও জনগণের পক্ষে সোচ্চার এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিরোধী আগ্রাসনের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর দৈনিক ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দিয়ে তার উগ্র চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। তিনি ক্ষমতার কারণে হয়তো টেরও পাচ্ছেন না যে, দেশের মানুষ তাদের প্রতি কতোটা বিতৃষ্ণা পোষণ করে।
জমিয়ত নেতৃবৃন্দ তাকে সতর্ক করে দিয়ে বলেন, ক্ষমতার জোরে প্রশাসনকে ব্যবহার করে অনেক কিছু করা গেলেও জনরোষের সামনে কোনো ক্ষমতাই দীর্ঘস্থায়ী হয় না। তারা অবিলম্বে ইনকিলাব সম্পাদকের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ