Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৯ জন করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৩:০০ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৬ হাজার ১৩৭ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৩০ জন।
রবিবার (১৬ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৭ জন ও সদরে ৬ জন, আড়াইহাজারে ২ জন, সোনারগাঁয়ে ১ জন, ও রূপগঞ্জে ৩ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২ হাজার ১৬১ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৪১৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫৬ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৬৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৪৪ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৯৩ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৩৪ হাজার ৭৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯০ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৫ হাজার ৭৮৭ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৯৯৩ জন, সদর উপজেলার ১ হাজার ৩৫০ জন, রূপগঞ্জের ১ হাজার ১৫২ জন ও আড়াইহাজারের ৫৫০ জন, বন্দরের ২৪১ ও সোনারগাঁয়ের ৫০১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ