Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১৯৩ জন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:৫০ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১৯৩ জনের করোনা শনাক্তের মধ্যদিয়ে আজ রবিবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৫৪৭ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২১৪ জন এবং সুস্থ্য হয়েছেন ১০ হাজার ২১৩ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৪৬ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৯ জন, নওগাঁয় ২৪ জন, জয়পুরহাটে ২০ জন, বগুড়ায় ৬৮ জন ও সিরাজগঞ্জে ১৬ জন। তবে নাটোর ও পাবনায় এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি। একই সময় বগুড়ায় ছয়জন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৯৮ জন।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৭৪২ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ১৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৮৮ জন, নওগাঁয় ১ হাজার ৫২ জন, নাটোরে ৬৬৭ জন, জয়পুরহাটে ৮৫৭ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৭২৭ জন ও পাবনায় ৮৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২১৪ জন। এর মধ্যে রাজশাহীতে ৩২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ১৩১ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০ হাজার ২১৩ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৩২৬, চাঁপাইনবাবগঞ্জে ৩৭২ জন, নওগাঁয় ৯১৯ জন, নাটোরে ২৯২ জন, জয়পুরহাট ২১৪ জন, বগুড়ায় ৪ হাজার ৫৪৬ জন, সিরাজগঞ্জ ৮১৩ জন ও পাবনায় ৭৩১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ