Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোক দিবসের অনুষ্ঠানে যাওয়া হলো না ছাত্রলীগ কর্মীর

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

শোক দিবসের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য ভাড়ায়চালিত মোটরসাইকেলে করে যাচ্ছিলেন সুমন হালদার (২৫)। নেহালপুর ব্রিজের উপরে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে সংঘর্ষ হয়। এ সময় স্থানীয়রা সুমন ও মোটরসাইকেল চালককে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। এছাড়া দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৬ জন
ঝালকাঠি : নিহত সুমন হালদার কীর্ত্তিপাশা ইউনিয়নের খোর্দ্দবরহার গ্রামের সুভাষ হালদারের ছেলে ও বরিশাল বিএম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র ছিলেন। সুমন ইউনিয়ন ছাত্রলীগে সম্পৃক্ত ছিলেন।
সদর থানার ওসি খলিলুর রহমান বলেন, ইজিবাইকটিকে জব্দ করা গেলেও চালক পালিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নোয়াখালী : নোয়াখালীর সুবর্ণচরে একটি লেগুনা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে ৫ জন আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে এদেরমধ্যে একজন মারা যায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।
গতকাল শনিবার দুপুর দেড়টার দিএক ঘটনাটি ঘটে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের বাংলাবাজার থেকে পশ্চিম পাশ্বে চর দরবেশ নামক স্থানে (সিরাজের দোকান)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২ টায় হারিছ চৌধুরী বাজার থেকে সোনাপুর যাওয়ার পথে চর দরবেশ নামক স্থানে দুপুর দেড়টার দিকে লেগুনা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎতের খুঁটির সাথে ধাক্কা লাগে, এতে গাড়ি চালক সোনাপুর গ্রামের স্বপনের পুত্র দিপু (২৮), হেলপার একই গ্রামের মন্টু মিয়ার পুত্র হারুন (২৫), যাত্রী চরজব্বার গ্রামের দুলাল মিয়ার পুত্র ছানা উল্যাহ (২৪) সহ অজ্ঞাত ৩/৪ জন আহত হয়। গুরুতর অবস্থায় একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়, মৃত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

গোবিন্দগঞ্জ: গোবিন্দগঞ্জে গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ জন। শনিবার সকাল ১১ ঘটিকায় রংপুর ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ সিটি ব্যাংকের সামনে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ ঘটনা ঘটেছে। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত ব্যাক্তিকে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পযন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার জীবননগর সড়কে গাছের সাথে ধাক্কা লেগে আলমসাধু চালক নিহত হয়েছেন। শনিবার সকালে জীবননগরের সড়কের আন্দলবাড়িয়া হাইস্কুল সংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আলমসাধু চালক সোলাইমান হক (২৫) উথলী বাস স্ট্যান্ডার্ডের নাইট গার্ড রহিম মিয়ার ছেলে।
ছাগলনাইয়া (ফেনী) : ছাগলনাইয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের পূর্ব ছাগলনাইয়া দিঘীর কোনা এলাকায় পিকআপের চাপায় মো. আরাফাত হোসাইন (১৭) নামের দাখিল পাস এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে।
শনিবার দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত মো. আরাফাত হোসাইন মধুগ্রাম জিনারহাট ফাজিল মাদরাসা থেকে ২০২০সালে দাখিল পাস করে একই মাদ্রাসায় আলিমে ভর্তি হওয়ার জন্য আবেদন করেছে।
সে পশ্চিম মধুগ্রাম কোম্পানি বাড়ির ওমান প্রবাসী লুৎফর রহমানের একমাত্র পুত্র।
মৌলভীবাজার : রাজনগর উপজেলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। গত শুক্রবার দিবাগত মধ্যরাতে কুলাউড়াগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাজনগর চা বাগানের ২৪নং সেকশনের লালমাটিয়া এলাকায় রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় গাড়ির যাত্রী অনল রাম মালাকার (৫০) ঘটনাস্থলেই নিহত হয়। তিনি কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের মইনতাম গ্রামের নিতাই রাম মালাকারের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ