Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবককে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ব্যাটারি চোর সন্দেহে বাছেদ মিয়া (৩১) নামে এক যুবককে নির্যাতন চালিয়েছে বলে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম ও তার সহযোগিদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। আহত বাছেদ উপজেলার দক্ষিণপাড়া গ্রামের ইয়ানুছ মুন্সির ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বৃহস্পতিবার ভোর ৬টার দিকে আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের সাবেক জিএস ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম ওই গ্রামের অজিৎ চন্দ্র দাসের ছেলে অপু দাসকে দিয়ে বাছেদকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে আসে সাইফুলের মামা জহিরুলের বাড়িতে। সেখানে রিকশার ব্যাটারি চোর সন্দেহে বাছেদকে রশি দিয়ে বেঁধে জরিমানা বাবদ ৪ লাখ টাকা দাবি করেন। টাকা দিতে অপারগতা জানালে সাইফুল, অপু, আরিফ এবং কামরুল তাকে লোহার রড দিয়ে পিটিয়ে অমানুষিক নির্যাতন চালায়। এমনকি তারা বাছেদের আঙুল প্লাস দিয়ে চেপে ধরে জখম করে। পরে এলাকার লোকজনের সহায়তায় স্বজনরা তাকে উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। আহত বাছেদ নির্মাণ শ্রমিকের কাজ করেন বলে জানা গেছে।
আড়াইহাজার থানার এসআই সালেহ আহমেদ জানান, এ ব্যাপারে বাছেদ মিয়া বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ৪ জনকে আসামি করে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ব্যাপারে আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক-নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ