Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে যুবককে নির্যাতন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্যুরিস্ট পুলিশের এসআই পরিচয়ে চোর আখ্যা দিয়ে এক যুবককে নির্যাতনের অভিযোগ উঠেছে মনির নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি নিজেকে ট্যুরিস্ট পুলিশের ঢাকা অঞ্চলের সাব ইন্সপেক্টর বলে দাবি করলেও থানা পুলিশ বিষয়টি নিশ্চিত হয়নি। গত শনিবার দিনগত মধ্যরাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের সাইলো বটতলা এলাকায় এই নির্যাতনের ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, আনোয়ার নামে এক যুবককে চোর আখ্যা দিয়ে মধ্যযুগীয় কায়দায় মারধর করেছেন মনির নামে পুলিশের এক এসআই। এলাকাবাসী এ ঘটনার নিন্দা জানিয়ে রাতেই সেখানে জড়ো হয়ে বিক্ষোভ করে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার শাস্তি দাবি করেন।

এ বিষয়ে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা দাবিদার মনির নিজেকে ট্যুরিস্ট পুলিশের ঢাকা অঞ্চলের এসআই পরিচয় দিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের বলেন, আনোয়ার নামে একজন চোর আমার দোকানের পেছন থেকে তার চুরি করে হতেনাতে ধরা পড়েছিল। সে এলাকার চিহ্নিত চোর। তাই চুরির অপরাধে তাকে কিছুটা শাস্তি দেয়া হয়েছে। এদিকে স্থানীয়দের কাছ থেকে নির্যাতনের খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গত শনিবার রাতেই ঘটনাস্থলে গিয়ে আহত আনোয়ারকে উদ্ধার করে সদরের ১শ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। গতকাল দুপুরে আনোয়ার সুস্থ হয়ে নির্যাতনের বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি আমলে নিয়ে তদন্ত করে দেখছি। তিনি আরও বলেন, আমি নিজেও ঘটনাস্থলে গিয়েছি। অভিযুক্ত মনির আদৌ পুলিশ সদস্য কি না সে বিষয়ে খোঁজ নিচ্ছি। বিষয়টি নিশ্চিত হয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক-নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ