Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মার্কিন পপ গায়িকাকে দিরিলিস আরতুগ্রুল দেখার পরামর্শ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

তুরস্কে নির্মিত জনপ্রিয় সিরিজ আরতুগ্রæল গাজি দেখার পরামর্শ দেয়া হয়েছে মার্কিন পপ গায়িকা কার্ডি বি-কে। তিনি তুর্কি সিরিজের একজন ভক্ত। তুর্কি সিরিজ ‘কোসেম সুলতান’ দেখে তিনি মুগ্ধ বলে জানিয়েছেন। আর এখন তিনি নতুন কোনো তুর্কি সিরিজ দেখার অপেক্ষায় রয়েছেন। এজন্য কার্ডি বি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার অনুসারীদের কাছে জানতে চেয়েছেন, এখন তার কোন সিরিজটি দেখা উচিৎ। একইসঙ্গে তিনি জানিয়েছেন, কোসেম সুলতান দেখার পর তিনি অনেক খারাপ স্বপ্ন দেখেছেন। তার মনে হচ্ছে, সিরিজে কোসেম সুলতানের মৃত্যু দেখে তিনি ঘুমাতে পারছেন না। টুইটে তুর্কিদের সম্মোধন করে কার্ডি বি লিখেছেন, আমি এখন কোন সিরিজটি দেখতে পারি? তোমাদের পরামর্শ চাই।
তার এ টুইটে রি-টুইট করে তুরস্কের শোবিজ ইন্ডাস্ট্রির একজন পরিচালক লিখেছেন, তোমরা কার্ডি বিকে ‘দিরিলিস আরতুগ্রæল’ দেখার পরামর্শ দাও, আর তোমরা কেন এটি দেখো এবং পছন্দ করো- তাও তাকে জানাও। সূত্র : জং উর্দু।



 

Show all comments
  • md anwar ali ১৪ আগস্ট, ২০২০, ৭:৩৪ এএম says : 0
    ইউসুফ জুলেখা পর্বগুলোও দেখা যেতে পারে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ