Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোবারকগঞ্জ চিনিকল নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় যুবকের নামে মামলা

ঝিনাইদহ প্রতিনিধি | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৪:৫০ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ফেসবুকে অসত্য তথ্য দিয়ে স্ট্যাটাস দেওয়ায় এক যুবকের নামে মামলা করেছে মোবারকগঞ্জ চিনিকল কর্তৃপক্ষ। ১১ আগষ্ট রাতে মিল ভান্ডারের জুনিয়র অফিসার জামাল হোসেন বাদি হয়ে কালীগঞ্জ থানায় এ মামলাটি করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, কালীগঞ্জ পৌরসভাধীন বাকুলিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে সুজন নামের এক যুবক গত ১০ আগষ্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজ নামে আইডিতে স্ট্যাটাস দেন “কালীগঞ্জ মোবারকগঞ্জ চিনিকলের ৭০০ টন চিটে গুড় গায়েব” । স্ট্যাটাসটি মিল কর্তৃপক্ষের নজরে আসলে ঘটনাটি অসত্য ভিত্তিহীন উল্লেখ করে এজাহারটি দায়ের করেন। এজাহারে আরো উল্লেখ করেন, চিটে গুড় গায়েব হওয়ার মতো কোন ঘটনা না ঘটলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন অসত্য তথ্য প্রচার করায় বাংলাদেশ সরকারের শিল্প প্রতিষ্ঠান তথা ঐতিহ্যবাহি মোবারকগঞ্জ সুগার মিলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, মঙ্গলবার রাতে মোবারকগঞ্জ চিনিকলের পক্ষ থেকে একটি এজাহার দায়ের করেছে। এখন আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ