Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোপনে যুবতির গোসলের ভিডিও ধারণ সৎমাসহ গ্রেফতার ৩

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৫:৪২ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোপনে এক যুবতীর গোসলের ভিডিও ধারণ করে পরবর্তীতে টাকা দাবী করার অভিযোগে সৎ মাসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়, নাগেশ্বরী পৌর এলাকার চামটার পাড়া গ্রামের এক যুবতি বাসায় গোসল করার সময় পুর্ব পরিকল্পিত ভাবে গত ২ আগষ্ট দুপুরে গোসলখানার টিনের ফুটো দিয়ে গোসলের ভিডিও ধারণ করে একই গ্রামের আবুল হোসেনের পুত্র আইনুল হক (৩১), শামসুল হাজীর পুত্র মানিক মিয়া(৩০), আব্দুল জলিলের পুত্র মোফাচ্ছেল(২০)।আর তাদের এ কাজে সহায়তা করেন ঐ যুবতির সৎ মা জমিলা বেগম(৫০)।
পরবর্তীতে ধারণ করা ভিডিও’র কথা ঐ যুবতিকে জানায় এবং তার কাছে মোটা অংকের টাকা দাবী করে তারা। টাকা না দিলে মোবাইলে ধারণকৃত ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে সম্মানহানীর হুমকি দেয়। পরে ঐ যুবতী নাগেশ্বরী থানায় রোববার (৯ আগষ্ট) পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযুক্তদের মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ ধারণকৃত ভিডিও উদ্ধার করে।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবির জানান, ঐ যুবতির মামলায় ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ গোপনে ধারণকৃত গোসলের ভিডিও উদ্ধার করা হয়েছে। সোমবার গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেল হাজতে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ