Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে এক ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে বোমা সাদৃশ্য বস্তু নিয়ে আতংক : ঘটনাস্থল ঘিরে পুলিশের সর্তক অবস্থান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৯:৩৭ পিএম

সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’ সাদৃশ্য বস্তৃ লক্ষনীয় হওয়ায় ছড়িয়ে পড়ে আতংক।

আজ বুধবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে। পুলিশের ক্রাইসিস রেসপন্স টিমের (সিআরটি) সদস্যদেরাও অবস্থান করছেন ঘটনাস্থল ঘিরে। এছাড়া সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামন থেকে চৌহাট্টা পয়েন্ট পুলিশ সর্তকভাবে অবস্থান নিয়েছে। চৌহাট্টা পয়েন্টে পাশে পুলিশ বক্সের পাশে ছিল মোটরসাইকেলটি। মোটরসাইকেলটি এসএমপি’র ট্রাফিক সার্জন চয়ন নাইডু। তিনি সন্ধ্যা সাড়ে ৬টা দিকে নগরীর চৌহাট্টা পয়েন্টের পাশে মোটরসাইকেলটি রেখে পাশের চশমার দোকানে যান। সেখানে কাজ সেরে এসে দেখেন মোটরসাইকেলের উপর ‘বোমা’ সাদৃশ্য একটি বস্তু। তাৎক্ষণিক বিষয়টি অবহিত করেন প্রাশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ। বোমা বিশেষজ্ঞদের তলব করা হয়েছে। তারাই নিশ্চিত করতে পারবেন মোটরসাইকেলে বোমা আছে কিনা ?

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ