Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাজিলের রবিনিয়ো বসুন্ধরায়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

ব্রাজিলিয়ান ফুটবলার রবসন দি সিলভাকে ধারে এক বছরের জন্য নিজেদের দলে ভিড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। এই উইঙ্গার রবিনিয়ো নামেই বেশি পরিচিত। ২৫ বছর বয়সী ব্রাজিলিয়ান ফুটবলার রবিনিয়োকে দলে নেয়ার তথ্যটি নিশ্চিত করেছেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। তবে চুক্তির বিষয়ে তিনি বিস্তারিত জানাননি।
গতকাল এ প্রসঙ্গে ইমরুল হাসান বলেন,‘হ্যাঁ, আমরা রবিনিয়োকে দলে নিয়েছি। আগামী জুলাই পর্যন্ত সে কিংসের হয়েই খেলবে।’
ড্যানিয়েল কলিন্দ্রেস সোলেরার মতো তারকা ফুটবলারকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বসুন্ধরা কিংস ছেড়ে যাওয়ার পর থেকে দলটি মানসম্পন্ন বিদেশি এনে শূন্যতা পূরণের চেষ্টা করছিল। অবশেষে চেষ্টা সফল হয়েছে তাদের। ব্রাজিলের ঘরোয়া ফুটবলের নামী দল ফ্লুমিনেন্সে ২০১৭ সালে যোগ দিলেও রবিনিয়ো মূল একাদশে নিয়মিত হওয়ার সুযোগ পাননি। ধারেই খেলে বেড়াচ্ছিলেন বিভিন্ন দলে। ব্রাজিলের বয়সভিত্তিক দলেও কখনো খেলা হয়নি রবিনিয়োর। সর্বশেষ ব্রাজিল ঘরোয়া ফুটবলের দল অগুয়া সান্তায় ধারে খেলেছিলেন তিনি। এএফসি কাপকে সামনে রেখেই রবিনিয়োকে দলে টেনেছে বসুন্ধরা। করোনাভাইরাসের কারণে স্থগিত থাকা এএফসি কাপ ফের শুরু হবে আগামী অক্টোবরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাজিল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ