Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্যাদুর্গতদের পাশে দাঁড়ালেন গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৭:৩৫ পিএম

গাজীপুর সিটি মেয়র এডঃ আলহাজ্ব জাহাঙ্গীর আলম বন্যাদুর্গত অসহায় মানুষের মাঝে এান সামগ্রী বিতরণ করেছেন। বুধবার মেয়র গাজীপুর সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডের লাঠিভাঙা ও কালাকৈর এলাকায় বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সকাল থেকে দুপুর পর্যন্ত লাঠিভাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ ও কালাকৈর জামে মসজিদসংলগ্ন মাঠে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি কয়েক হাজার বন্যাদুর্গত এবং পানিবন্দি পরিবারের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এ সময় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা ফাইজুর আলম দিলীপ, রহিজ উদ্দিন, হাজী সিদ্দিকুর রহমান, মফিজ উদ্দিন, সাইফুল মোল্লা, এম নজরুল ইসলামসহ ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, লিপি চৌধুরী, রফিকুল ইসলাম, মনির হোসেন প্রমুখ। বিতরণকৃত খাদ্যসামগ্রী মধ্যে ছিল চাল, চিড়া, গুড়, বিস্কুটসহ শুকনা খাবার। মেয়র বলেন, বন্যাদুর্গত অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব ও কর্তব্য। আমি মানুষের পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই। নগরবাসী যে আশা আকাঙ্ক্ষা নিয়ে আমাকে মেয়র বানিয়েছে আমি তাদের সে আশা পুরন করতে দিন রাত কাজ করে যাচ্ছি। মেয়র আরো বলেন, আমি নিজেকে নগর পিতা না, নগরবাসীর সেবক বলে মনে করি। সেই সেবক হিসেবে আমি তাদের মাঝে থেকে কাজ করে যেতে চাই। নগরের উন্নয়নে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ