Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রথম দিনটা পাকিস্তানের

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : এসবাস্টনের রেকর্ড কথা বলছে পাকিস্তানের বিপক্ষেÑ চার ম্যাচের চারটিতেই হার। এরপর ওল্ড ট্রাফোর্ডের সেই হতাশা তো আছেই। ভাগ্য ফেরাতে দলের কোচ মিকি আর্থার বলেছিলেনÑ পাকদের খেলোয়াড়দের যোদ্ধাংদেহী মানসিকতাতে দেখতে চান তিনি। কোচের এই কথায় উদ্বুদ্ধ হয়েই হয়তো ইংল্যান্ডের বিপক্ষে এসবাস্টনে ঘুরে দাঁড়িয়েছে পাকরা। এই রিপোর্ট লেখা পর্যন্ত দিনের তৃতীয় সেশনে পানি পানের বিরতির সময় ৭৫ ওভারে ইংল্যান্ডের স্কোর ৭ উইকেটে ২৫৬ রান। বল হাতে নেতৃত্ব দিচ্ছেন ডানহাতি পেসার সোহেল খান। সোহেল একাই নেন ৪ উইকেট।
বার্মিংহ্যামের এসবাস্টনে টস জিতে ফিল্ডিং বেছে নেন পাক অধিনায়ক মিসবাহ-উল-হক। পানিপানের বিরতির আগেই দুই ইংলিশ ব্যাটসম্যানকে ফেরত পাঠান সোহেল। বিপজ্জনক হয়ে উঠতে থাকা জেমস ভিন্সকেও (৩৯) ফেরান তিনি। অ্যালিস্টার কুককে (৪৫) এলবিডব্ল্উিয়ের ফাঁদে ফেলেন আরেক পেসার রাহাত আলি। একটি উইকেট নিলেও দিনের সবচেয়ে মূল্যবান উইকেটটি নেন ইয়াসির শাহ, ফেরান সর্বোচ্চ ৭০ রান করা গ্রে ব্যালেন্সকে। এসময় উইকেটে আছেন মঈন আলি (৪৪*) ও নতুন ব্যাটসম্যান স্টুর্ষ্ট ব্রড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রথম দিনটা পাকিস্তানের
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ