Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে মৃত্যু হয়েছে ১জনের

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ৫:৩৩ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৮৮০ জনে। নতুন করে সোনারগাঁও উপজেলায় আরও একজনের মৃত্যু হয়েছে, এনিয়ে জেলায় মোট মৃত্যু ১২৬ জনের। বৃহস্পতিবার ( ৩০ জুলাই ) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
২৯ জুলাই ( বুধবার ) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫, ৮৬৩ জন। মোট সুস্থ ৫৪৯৫ জন। মোট মৃত্যু ১২৫ জন।
বৃহস্পতিবার (৩০ জুলাই) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২৯ জুলাই সকাল ৮টা হতে ৩০ জুলাই সকাল ৮টা পর্যন্ত) জেলায় ১৯৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ৩১ হাজার ৮৯২ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ১৭ জন, মোট আক্রান্ত ৫, ৮৮০ জন। মোট সুস্থ ৫৪৯৫ জন। নতুন করে আরও ১ জনসহ, মোট মৃত্যু ১২৬ জনের।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৬৭, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৩, সোনারগাঁও উপজেলায় ১৯ জন। পুরো জেলায় ১২৬ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৫২, বন্দর উপজেলায় ২৪১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২০৪৯, রূপগঞ্জ উপজেলায় ১১৫৮, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩৬৬ ও সোনারগাঁও উপজেলায় ৫১৪ জন। পুরো জেলায় ৫, ৮৮০ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৩৪, বন্দর উপজেলায় ২১৪, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৮৮২, রূপগঞ্জ উপজেলায় ১১০৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৮৯ ও সোনারগাঁও উপজেলায় ৪৭১ জন। পুরো জেলায় ৫৪৯৫ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ