Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে বিলের পানি থেকে রিক্সাচালকের লাশ উদ্ধার

নিখোঁজের তিন দিন পর

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৭:১৮ পিএম

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের তিন দিন পর বিলের পানি থেকে এক রিক্সাচালকের মৃত দেহ উদ্ধার করেছে শ্রীবরদী থানা পুলিশ। ২৯ জুলাই বিকালে শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়নের শৈলের বিলের পানি থেকে ওই রিক্সা চালকের মৃত দেহ উদ্ধার করা হয়। নিহত রিক্সা চালক শেরপুর সদর থানার তাতালপুর এলাকার মৃত হযরত আলীর ছেলে আনছর আলী (৫০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার বিকালে আনছর আলী রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। ২৯ জুলাই বিকালে শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়নের শৈলের বিলের পানিতে আনছর আলীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে শ্রীবরদী থানা পুলিশকে সংবাদ দিলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। এ ব্যাপারে শ্রীবরদী থানার ওসি(তদন্ত) বন্দে আলী জানান, বিলের পানি থেকে রিক্সা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ