Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় ২৪ জন আক্রান্ত মোট আক্রান্ত ৫ হাজার ৮৬৩ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৪:৫০ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৪ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৫ হাজার ৮৬৩ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১২৫ জন।বুধবার (২৯ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়।
নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৮ জন, সদরে ৬ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ৫ ও রূপগঞ্জে ৩ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২ হাজার ৩৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৬৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৪১ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫১৪ ও মারা গেছেন ১৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ১৫৫ জন আক্রান্ত।
জেলায় এই পর্যন্ত মোট ৩১ হাজার ৬৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২১৯ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৫ হাজার ৪৯৫ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৮৮২ জন, সদর উপজেলার ১ হাজার ২৮৯ জন, রূপগঞ্জের ১ হাজার ১০৫ জন ও আড়াইহাজারের ৫৩৪ জন, বন্দরের ২১৪ ও সোনারগাঁয়ের ৪৭১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ