Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের অগ্রযাত্রায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে -ইকবাল সোবহান চৌধুরী

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, দেশের অগ্রযাত্রায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নির্বাচন কিংবা অন্য কোন কারণে সাংবাদিকদের মধ্যে যেন বিভেদ বা অনৈক্য না হয় সে জন্য সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তথ্য উপদেষ্টা বলেন, জঙ্গিবাদ-মৌলবাদ ও স্বাধীনতাবিরোধী শক্তি দেশকে ধ্বংস ও অকার্যকর রাষ্ট্রে পরিণত করার যে অপচেষ্টা চালাচ্ছে তা সাংবাদিক সমাজকে একজোট হয়ে প্রতিহত করতে হবে। গতকাল (মঙ্গলবার) চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ইকবাল সোবহান চৌধুরী এ কথা বলেন।
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সিইউজের সাবেক সভাপতি আজিজুল ইসলাম ভূইয়া, প্রবীণ সাংবাদিক অরুণ দাশগুপ্ত, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, সিইউজের সাবেক সভাপতি অঞ্জন কুমার সেন ও এজাজ ইউসুফী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিইউজের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশের অগ্রযাত্রায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে -ইকবাল সোবহান চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ