Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় নতুন করে আরো ৮ জন করোনা রোগী শনাক্ত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১১:৪৭ এএম

কুষ্টিয়ায় নতুন করে আরো ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। গতকাল সোমবার রাতে কুষ্টিয়া জেলা প্রশাসকের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। কুষ্টিয়া মেডিকেল কলেজের বরাত দিয়ে জেলা প্রশাসকের পক্ষ থেকে জানানো হয়, পিসিআর ল্যাবে ২৭ জুলাই মোট ২৮২ টি স্যাম্পলের নমুুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে কুষ্টিয়া ৫৫, চুয়াডাঙ্গা ৯৪, ঝিনাইদহ ৭৭, মেহেরপুর ১৫ ও নড়াইল এর ৪১ নমুনা ছিলো। তাতে কুষ্টিয়ায় নতুন করে আরো ৮ জন করোনা রোগী শনাক্ত হয়। এর মধ্যে কুষ্টিয়া জেলার সদর উপজেলার ২ জন, দৌলতপুর উপজেলায় ২ জন, মিরপুর উপজেলায় ১ জন, খোকসা উপজেলার ২ জন ও ভেড়ামারা উপজেলার ১ জন। কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানাঃ কে. জি. এইচ ১ জন ও কবুরহাট জগতি ১ জন। দৌলতপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানাঃ পিয়ারপুর ১ জন ও রেফায়েতপুর ১ জন। খোকসা উপজেলার আক্রান্ত ২ জনের ঠিকানাঃ কালিবাড়ী ১ জন ও মাষ্টারপাড়ায় ১ জন। ভেড়ামারা উপজেলার আক্রান্ত ১ জনের ঠিকানাঃ নওদা খেমিরদিয়ার ১ জন। মিরপুর উপজেলায় আক্রান্ত ১ জনের ঠিকানাঃ হাসপাতাল পাড়া ১ জন।

কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের পক্ষ থেকে জানানো হয়, ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ