Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শরণখোলায় চিকিৎসকসহ নতুন ১১ জন করোনায় আক্রান্ত

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ৩:০৩ পিএম

বাগেরহাটের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা যোদ্ধা চিকিৎসকসহ নতুন আরো ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। খুলনার পিসিআর ল্যাব থেকে বৃহস্পতিবার রাতে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট শরণখোলায় এসে পৌছায়।

আক্রান্তরা হচ্ছেন, শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা যোদ্ধা ডাঃ ফয়সাল আহম্মেদ (৩৫), সেবিকা (নার্স) পপি রানী (২৪), স্বাস্থ্যসহকারী শাহজাহান মিয়া (৫৯), শরণখোলা থানা পুলিশের সদস্য শ্যামল কৃষ্ণ পাল (৫৭), মাতৃভাষা ডিগ্রী কলেজের প্রভাষক আবুল খায়ের (৩৮), কদমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক টি এম মিজানুর রহমান (৫২), রায়েন্দা বাজারের বাসিন্দা শারমিন সুলতানা (২২), রাশিদা বেগম (৪৫), মোঃ সাইফুল ইসলাম (৩৬), রাজৈর বাস স্টান্ড এলাকার সিরাজুল ইসলাম (৪০) ও উত্তর বাধাল গ্রামের মোঃ সাইফুল ইসলাম (৭৭)।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম জানান, আক্রান্তরা সবাই করোনার উপসর্গ নিয়ে চিকিৎসা নিতে আসলে তাদের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়। গত ১৪, ১৭ ও ২১ জুলাই সংগ্রহিত নমুনা খুলনার পিসিআর ল্যবে পাঠানো হয়। সেখান থেকে বৃহস্পতিবার ওই ১১ জনের পজেটিব রিপোর্ট আসে। তবে তাদের মধ্যে পুলিশ সদস্য শ্যামল পাল শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী এবং বাকীরা সবাই সেলফ আইসোলেশনে সুস্থ আছেন। শরণখোলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৫১ জন, এর মধ্যে একজনের মৃত্যু এবং ৩৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া বর্তমানে ১৫ জন আক্রান্ত অবস্থায় আছেন বলে তিনি জানান।

 



 

Show all comments
  • বিশ্বজিৎ মজুমদার ২৪ জুলাই, ২০২০, ৭:৩২ পিএম says : 0
    মোঃ শাহজাহান মিয়া(৫৯) স্বাস্থ্যসহকারী নয়, ওনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার। ওনার সঠিক পদবী লেখার অনুরোধ জানাচ্ছি
    Total Reply(0) Reply
  • বিশ্বজিৎ মজুমদার ২৪ জুলাই, ২০২০, ৭:৩২ পিএম says : 0
    মোঃ শাহজাহান মিয়া(৫৯) স্বাস্থ্যসহকারী নয়, ওনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার। ওনার সঠিক পদবী লেখার অনুরোধ জানাচ্ছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ