Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁওয়ে করোনায় আরো ১ জনের মৃত্যু, মোট মৃত ৫

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ৯:৩২ এএম

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। তার বয়স ৫৫ বছর। তিনি বুধবার সন্ধ্যায় রংপুর কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বাসা ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ক্ষুদ্র বাঁশবাড়ী এলাকায়। একই দিনে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ব্যক্তিগত কাজে বের হয়ে পথেই মারা যান জেলার পীরগঞ্জ উপজেলার একই বয়সের এক ব্যক্তি। এ নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যুবরণ করলেন ৫ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টার রিপোর্টে ঠাকুরগাঁওয়ে নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে রয়েছেন সদর উপজেলায় ৪ জন এবং বালিয়াডাঙ্গী উপজেলার একজন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩০৬ জনে। আক্রান্তদের মধ্যে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২১৬ জন এবং মৃত্যুবরণ করেছেন ৫ জন।
বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে মৃত্যূ ও আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার। ঈদ উল আজহার সামনে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ায় জেলায় উদ্বেগ বেড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ