Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে হত্যার বর্ণনা দিলেন জব্বার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

নাটোরের লালপুরের চাঞ্চল্যকর গৃহবধূ স্মৃতি খাতুন হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা পুলিশ। স্ত্রীর নির্যাতন সইতে না পেরে স্যালাইনের সাথে ঘুমের ওষধ মিশিয়ে শ্বাসরোধ করে স্মৃতিকে হত্যা করে স্বামী আব্দুল জব্বার।
বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এসব তথ্য জানান।
পুলিশ সুপার বলেন, পারিবারিক বিরোধ নিয়ে মাঝে মধ্যেই আব্দুল জব্বারের সাথে স্ত্রী স্মৃতি খাতুনের ঝগড়া বিবাদ লেগেই থাকতো। মাঝে মধ্যে স্মৃতি খাতুন তার স্বামী আব্দুল জব্বারকে মারধরও করে আসছিল। এতে করেই আব্দুল জব্বার ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে মেরে ফেলার পরিকল্পনা করে।
সে পরিকল্পনা অনুযায়ী গত ১৬ জুলাই রাতে স্ত্রী স্মৃতি খাতুনকে স্যালাইন পানির সাথে ঘুমের ওষধ মিশিয়ে শ্বাসরোধ করে হত্যার পর বাড়ির পাশে পুকুরে ফেলে দেয়। পরে থানায় মামলা হলে পুলিশ গত মঙ্গলবার অভিযান চালিয়ে লালপুর উপজেলার ভাদুর বটতলা এলাকা থেকে আব্দুল জব্বারকে গ্রেফতার করে। এই ঘটনায় আব্দুল জব্বার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গ্রেফতারকৃত আব্দুল জব্বার লালপুর উপজেলার মোহরকয়া গ্রামের ইসাহাক প্রামানিক ওরফে ইমরাজ আলীর ছেলে।
প্রেস বিফ্রিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের, মীর আসাদুজ্জামান, ডিবির ওসি আনারুল ইসলাম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ