Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে স্ত্রী হত্যার অভিযোগ

স্বামী গ্রেফতার

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

ঝালকাঠির রাজাপুরে আইরিন আক্তার (২০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী মো. মিরাজ আকনকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের হাইলাকাঠি গ্রামে আইরিনের শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আইরিন একই গ্রামের ইউনুস ভূঁইয়ার মেয়ে। এ ঘটনায় গতকাল শুক্রবার সকালে নিহতের বাবা বাদী হয়ে মিরাজকে আসামি করে রাজাপুর থানায় মামলা করেন।

পুলিশ জানায়, আইরিনের দুই বছর আগে মিরাজের সাথে বিয়ে হয়। তাদের সংসারে রিয়া নামে সাতমাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। মিরাজ বিভিন্ন সময় আইরিনের ওপর নির্যাতন করতো। গত বৃহস্পতিবার বিকালে আইরিন অসুস্থ হয়ে পড়েছে, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আইরিনকে অচেতন অবস্থায় দেখতে পায় তাঁর বাবা।
রাতে তাকে রাজাপুর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ বলেন, রোগীকে হাসপাতালে আনার পূর্বেই তাঁর মৃত্যু হয়েছে।

রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার রাতে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার ও অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। গতকাল শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী-হত্যার-অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ