Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় উদ্বেগজনকহারে বাড়ছে সংক্রমন ও মৃতের সংখ্যা, নতুন ৩৭ সহ সংক্রমিত ৫৪৬ জন, মৃত ৪৯

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৪:২৫ পিএম

সাতক্ষীরায় উদ্বেগজনক হারে বাড়ছে করোনা রোগী ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেলায় চারজন র‌্যাব সদস্য, একজন লেডি ডাক্তারসহ নতুন সংক্রমিত হয়েছেন ৩৭ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৪৬ জনে। আর উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন দুইজন। সর্বশেষ দুইজনের মৃত্যু নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৯। এর মধ্যে করোনা পজেটিভ রিপোর্ট ১৪ জনের।
মঙ্গলবার (২১ জুলাই) বিকালে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত কুমার নতুন আক্রান্ত ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন অফিস সূত্রে প্রাপ্ত তথ্যে জানা গেছে, নতুন আক্রান্ত ৩৭ জনের মধ্যে খুলনা র‌্যাব ৬ এর সাতক্ষীরা ক্যাম্পের ৪ জন র‌্যাব সদস্য, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের একজন লেডি ডাক্তার, কালিগঞ্জ উপজেলার ৯ জন, তালা উপজেলার ৫ জন, কলারোয়ার ২ জন, শ্যামনগরের ৩ জন ও সদর উপজেলার আনসার ব্যাটালিয়নের এক সদস্যসহ সদরের ১৩ জন।
এদিকে, সাতক্ষীরা মেডিকেলে সবশেষ মৃত দুইজন হলেন, দেবহাটা উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী রহিমা খাতুন (৪৫) ও সাতক্ষীরা পৌরসভার কামালনগরের সৈয়দ আলীর ছেলে আব্দুর রহমান (৮০)। মঙ্গলবার সকালে আব্দুর রহমান এবং সোমবার দিবাগত মধ্যরাতে রহিমা খাতুন মারা যান। সাতক্ষীরায় ক্রমশ আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ বাড়াচ্ছে জনমনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ