Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৫ নমুনা সংগ্রহ ২০২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৩:৩৮ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৫ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৫ হাজার ৭৭২ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১২৪ জন। মঙ্গলবার (২১ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ৬ জন, বন্দরে ২ জন, ও রূপগঞ্জে ১ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ১ হাজার ৯৯৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৪৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৩৪ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫০২ ও মারা গেছেন ১৭ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ১৪৬ জন আক্রান্ত।
জেলায় এই পর্যন্ত মোট ৩০ হাজার ১৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০২ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৫ হাজার ২৬১ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৮২৪ জন, সদর উপজেলার ১ হাজার ২৫১ জন, রূপগঞ্জের ১ হাজার ৩০ জন ও আড়াইহাজারের ৫০৭ জন, বন্দরের ১৯৩ ও সোনারগাঁয়ের ৪৫৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ