Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ২:১৮ পিএম

ঢাকার ধামারাইয়ে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে ইমন হোসেন (১৭) নামে এক এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার(০৫ মে) সকাল ১১ টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় সে মারা যায়। সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের মধ্যকেলিয়া গ্রামে এ হত্যাকান্ডের এ ঘটনা ঘটেছে।
এসএসসি পরিক্ষার্থী নিহত ইমন হোসেন উপজেলার কুল¬া ইউনিয়নের মধ্যকেলিয়া গ্রামে সিদ্দিকুর রহমান গটা মিয়ার ছেলে। সে এবছর জয়পুরা অ্যাসেড স্কুল থেকে এসএসসি পরিক্ষায় অংশ করে ফলাফল পাওয়ার প্রকাশের অপেক্ষমান ছিল। অপরদিকে ছুরিকাঘাতকারি (হত্যাকারি) সাত্তার (৩৪) চাচা হুমায়ূনের ছেলে। নিহত ইমন ২ বোন ১ ভাইয়ের মধ্যে সবার ছোট।
স্থানীয়রা জানায়, পুর্ব শত্রুতার জেরে ঘাতক সাত্তারদের বাড়িতে সকালের দিকে তর্কে জড়িয়ে পড়ে ইমন ও সাত্তার। এসময় নেশাগ্রস্ত অবস্থায় ইমনকে পেটের মধ্যে ছুরিকাঘাত করে সাত্তার। পরে আহতাবস্থায় উদ্ধার এলাকাবাসী তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করে।
এবিষয়ে ধামরাই থানার (ওসি) তদন্ত কামাল হোসেন জানান , এ ঘটনায় অভিযুক্ত সাত্তারকে আটকের চেষ্টা চলছে। এ হত্যাাকান্ডের ব্যাপারে থানার অভিযোগের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ