Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাড়াশে রড বোঝাই ট্রাকের চাপায় নিহত ২, আহত ৫

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১১:১২ এএম | আপডেট : ১২:২০ পিএম, ২০ জুলাই, ২০২০

সিরাজগঞ্জের তাড়াশে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের খালকুলা নামক স্থানে রড বোঝাই ট্রাকের চাপায় হেলপার সহ ২ জন মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন ৫ জন। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ ফায়ার সার্ভিসের সহকারি টিম লিডার মো: রেজাউল করিম।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, সোমবার সকাল সাড়ে সাতটার দিকে নারায়নগঞ্জ থেকে চট্র মেট্রো-ঢ ৮১-২১৩৭ একটি রড বোঝাই ট্রাক রাজশাহী যাওয়ার পথে সিরাজগঞ্জের তাড়াশের খালকুলা বাজার এলাকায় একটি ইঞ্চিন চালিত নছিমন গাড়িকে সাইড দিতে গিয়ে রাস্তায় পার্শ্বে দাড়িঁয়ে থাকা পথচারীদের চাপা দিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ট্রাকের হেলপার শাহজাহাদপুর উপজেলার তালগাছি গ্রামের মানিক মিয়া (৩৫) ও তাড়াশের কালুপাড়া গ্রামের মৃত মোন্তাজ প্রামানিকের ছেলে ময়নাল হোসেন (৩২) ঘটনা স্থলেই মারা যান। গুরুতর আহত হন ৫ পথচারী। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে।
এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার এস আই মো: রফিকুল ইসলাম জানান, ১টি লাশ পরিবারের লোকজন নিয়ে গেছেন। আর একটি লাশ লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পথচারী

১৮ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ