Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে আক্রান্ত আরো ১৭৩ সুস্থ ৩২ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৯:৩৩ এএম

চট্টগ্রামে আরো ১৭৩ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ১০৭ জন। বাকি ৬৬ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
গত চব্বিশ ঘণ্টায় ৮৬৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১২ হাজার ৯২৭।
সোমবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ল্যাবে মোট ১৭৪ জনের নমুনা পরীক্ষা করা হয় । সেখানে সংক্রমণ শনাক্ত হয়েছে ৫১ জনের নমুনায়।
ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১১৬ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের সংক্রমণ পাওয়া গেছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২০৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। তাদের মধ্যে সংক্রমণ শনাক্ত হয়েছে ৩২ জনের নমুনায়।
কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৬ জনের নমুনা পরীক্ষা করা হয়, কারো সংক্রমণ পাওয়া যায়নি।
বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২৭১ জনের নমুনা পরীক্ষা করা। সংক্রমণ শনাক্ত হয়েছে ৪৩ জনের। শেভরন ল্যাবে ৮৫ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে।
গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কেউ মারা যাননি। সুস্থ হয়ে হাসপাতাল ছাড়েন আরো ৩২ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন ৭ হাজার ৭৩৭ জন। চট্টগ্রামে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয় ৩ এপ্রিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ