Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঐশ্বরিয়ার সুস্থতা কামনা করলেন জন সিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৭:০১ পিএম | আপডেট : ৭:০৮ পিএম, ১৯ জুলাই, ২০২০

বলিউডের প্রতি শুরু থেকেই খানিকটা দূর্বল ডাব্লিউডাব্লিউই সুপারস্টার জনা সিনা। সেটি বিশ্বখ্যাত এই রেসলিং তারকার সোশ্যাল মিডিয়ার পোস্টগুলো দেখলেই বোঝা যায়। হালের সিনেমা পাড়ায় কিছু ঘটলেই সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন তিনি। এবার করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চনের ছবি শেয়ার করলেন এই মার্কিন রেসলার।

সম্প্রতি নিজের ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে ঐশ্বরিয়ার একটি ছবি শেয়ার করেছেন জন সিনা। তাঁর অন্যান্য পোস্টের মতো এই ছবিতেই কোনো ক্যাপশন নেই। তবে তাতে বুঝতে ভুল করেননি অ্যাশ ভক্তরা। ওই পোস্টের ঘরে নানা মন্তব্য করছেন সিনেপ্রেমীরা। পাশাপাশি জনের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

করনোয় আক্রান্ত হয়ে এতদিন হোম আইসোলেশনে ছিলেন ঐশ্বর্য এবং তার মেয়ে আরাধ্যা। তবে অবস্থার অবনতি হতেই তাদের মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তারা।

সাবেক বিশ্বসুন্দরীর হাসপাতালে ভর্তির খবর কানে পৌঁছাতে বেশি সময় লাগেনি জন সিনার। এমন খবর শোনার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অ্যাশের ছবি শেয়ার করেন তিনি। আর সেকারণেই নেটিজেনদের দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতেও অসুবিধা হয়নি। অনেকেরই ধারণা, ক্যাপশন না দিলেও অভিনেত্রীর সুস্থতা কামনা করেছেন জন সিনা।

তবে এবারই প্রথম নয়, এর আগেও অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনকে নিয়ে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেছিলেন জন সিনা। বলিউড অভিনেতা ইরফান খানের মৃত্যুতেও একটি ছবি শেয়ার করেছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ