Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর মেঘনাবেষ্ঠিত হাতিয়ায় আইসোলেশন ওয়ার্ড উদ্বোধন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ২:০২ পিএম

মেঘনা বেষ্ঠিত হাতিয়া উপজেলায় করোনা সংক্রমণ বৃদ্বি পাওয়ায় সংকটাপন্ন রোগীদের জন্য বিশেষায়িত আইসোলেসন ওয়ার্ড উদ্বোধন করা হয়েছে।

রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যবিধি মেনে আইসোলেশন কেন্দ্রের উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিম উদ্দিন।

জানা গেছে, পনের বেড নিয়ে বিশেষায়িত এ আইসোলেসন ওয়ার্ডটিতে ২৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ থাকবে। আছে দশ হাজার লিটার ধারন ক্ষমতা সম্পন্ন দশটি অক্সিজেন সিলিন্ডার। দুইটি অক্সিমিটার মেশিন। উল্লেখ্য, আইসোলেশন কেন্দ্র, ১০টি অক্সিজেন সিলিন্ডারসহ যাবতীয় চিকিৎসা সামগ্রীর ব্যয়ভার বহন করেন সাবেক এমপি মোহাম্মদ আলী। এছাড়া তার ব্যক্তিগত উদ্যোগে প্রায় অর্ধলক্ষাধিক পরিবারে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ