Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গে দৈনিক আজকের সাতক্ষীরার সম্পাদক মহসীন হোসেন বাবলুর মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১১:৩৮ এএম

সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক আজকের সাতক্ষীরার সম্পাদক ও প্রকাশক মহসিন হোসেন বাবলু করোনা উপসর্গ নিয়ে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি শহরের রসুলপুর মেহেদীবাগের মুনসুর আলীর ছেলে। গ্রামের বাড়ি সদর উপজেলার দেবনগরে।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী মাজেদা খাতুন সাতক্ষীরা সদর হাসপাতালের সিনিয়র স্টার্ফ নার্স। তিনিও জ্বরে আক্রান্ত হয়ে বাড়িতে অবস্থান করছেন।
জানা গেছে, মহসিন হোসেন বাবলু জ্বর,গলা ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে কয়েকদিন ধরে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তিনি জ্বরে আক্রান্ত হলেও করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেননি।
পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে হার্টের চিকিৎসা নিচ্ছিলেন। শনিবার দিবাগত রাত একটা ২০ মিনিটে বুকের ব্যথা অনুভুত হলে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই তাকে মৃত বলে ঘোষণা করা হয়।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বলেন, মহসিন হোসেন বাবলুর নমুনা সংগ্রহ করা হবে। স্বাস্থ্য বিভাগের রীতিনীতি মেনে তার লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তার বাড়ি লক ডাউন করা হবে।
এদিকে, দৈনিক আজকের সাতক্ষীরার সম্পাদক ও প্রকাশক মহসীন হোসেন বাবলুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি জি এম নুর ইসলাম, সাধারণ সম্পাদক মোজাফফর রহমানসহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ