Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

নাটোরের লালপুরে স্মৃতি (২০) নামের এক গৃহবধূকে হত্যা করে পুকুরে ফেলে দেয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল শুক্রবার বিকেল উপজেলার মোহরকায়া পশ্চিমপাড়া গ্রামের একটি পুকুর থেতে নিহত স্মৃতি ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। নিহত স্মৃতি মোহরকায়া পিয়াদাপাড়া গ্রামের তসলুর মেয়ে ও মোহরকায়া পশ্চিমপাড়া গ্রামের জব্বারের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত স্মৃৃতির স্বামী পরকীয়ায় জড়িয়ে পড়ায় মাঝে মধ্যেই স্মৃতির সঙ্গে তার স্বামী জব্বারের ঝড়গা হতো। তারই জের ধরে গত বৃহস্পতিবার দিনগত রাতে স্মৃতিকে হত্যা করে পাশের এলাহী বক্সের পুুকুরে ফেলে রেখে যায় জব্বার। পরে গতকাল দুপুুরে স্মৃতির লাশ পুুকুরে ভেসে উঠলে স্থানীয়রা পুুলিশে খবর দিলে লালপুুর থানা পুুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের দেহে আঘাতের চিহ্ন রয়েছে। স্বামী জব্বার পলাতক রয়েছে। নিহতের স্বামী জব্বারের বিরুদ্ধে লালপুর থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ