Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় নতুন ৪৯ জনের করোনা শনাক্ত, সুস্থ ২১

কুমিল্লা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ৮:১১ পিএম

কুমিল্লায় এখনো বাড়ছে প্রাণঘাতী করোনা আক্রান্তের সংখ্যা। তবে ইতিমধ্যে আক্রান্তদের অর্ধেকের বেশি ব্যক্তি করোনা জয় করে সুস্থ হয়েছেন। শুক্রবার (১৭ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় নতুন করে আরও ৪৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪ হাজার ৮১৪ জনে দাঁড়িয়েছে। এদিকে, করোনা জয় করে জেলায় নতুন করে সুস্থ হয়েছেন ২১ জন। এনিয়ে জেলায় সর্বমোট সুস্থ হয়েছেন ২ হাজার ৭৩৩ জন। এছাড়া প্রাণঘাতী করোনার ছোবলে কুমিল্লায় মোট ১২৮ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। শুক্রবার (১৭ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান দৈনিক ইনকিলাবকে এই তথ্য নিশ্চিত করেছেন।
জেলা সিভিল সার্জন অফিস সূূত্র জানায়, শুক্রবার পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২২ হাজার ৮৫৯ জনের। আর নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট পাওয়া গেছে ২২ হাজার ৭৭৩ জনের। এর মধ্যে ৪ হাজার ৮১৪ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।
নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন- কুমিল্লা নগরীতে ১৭ জন, নাঙ্গলকোটে ৪ জন, চান্দিনায় ৭ জন, বরুড়ায় ১ জন, সদর দক্ষিণে ৫ জন, বুড়িচংয়ে ২ জন ও দেবিদ্বারে ১৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ